বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২৮ মার্চ ২০২২

অনিক ও আপিল কর্মকর্তাগণ

অভিযোগ ব্যবস্থাপনা পদ্ধতি (GRS)
সেবা প্রাপ্তিতে অসন্তুষ্ট হলে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করুন। তিনি সমাধান দিতে ব্যর্থ হলে নিম্নোক্ত পদ্ধতিতে যোগাযোগ করে আপনার সমস্যা অবহিত করুন।

ক্রঃ নং কখন যোগাযোগ করবেন যোগাযোগের ঠিকানা নিষ্পত্তির সময়সীমা
১। দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে না পারলে অভিযোগ নিস্পত্তি কর্মকর্তা (অনিক) নাম ও পদবি: ড. মোঃ আবু বকর ছিদ্দিক
পরিচালক (প্রশাসন ও সাধারণ পরিচর্যা)
ফোন        :  ৪৯২৭২০৪৩
ইমেইল      : da@brri.gov.bd; abs_63@yahoo.com
ওয়েব        : www.brri.gov.bd
৩ মাস
২। অভিযোগ নিস্পত্তি কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে না পারলে আপিল কর্মকর্তা
নাম ও পদবি: রেহানা ইয়াছমিন (৬৫৩৯)
                যুগ্মসচিব (প্রশাসন)
ফোন        : ৯৫৪০০৬৭
ই-মেইল     :                   jsadmn@moa.gov.bd  
ওয়েব        :www.moa.gov.bd
১ মাস
৩। আপিল কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে না পারলে কৃষি মন্ত্রণালয় সচিব
কৃষি মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয়, ঢাকা।
ওয়েব: www.moa.gov.bd
৩ মাস

 

বার্ষিক কর্মসম্পাদন চুক্তি ২০২১-২২ বাস্তবায়নের লক্ষ্যে ব্রির অভিযোগ প্রতিকার সংক্রান্ত কমিটি (২৭/০৪/২০২১)


Share with :

Facebook Facebook